Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

রাজাপুরে সাংবাদিকদের মানববন্ধন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০০ পিএম

ঝালকাঠি প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এবং কালেরকণ্ঠ ও এনটিভির জেলা প্রতিনিধি কে এম সবুজের ওপর মাদকসেবীদের হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাজাপুর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। রাজাপুর প্রেসক্লাব এ মানববন্ধনের আয়োজন করে। 

মানববন্ধনে রাজাপুর প্রেসক্লাবের সদস্য ছাড়াও একাত্মতা প্রকাশ করেন সামাজিক, সাংস্কৃতিক, সেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, রাজাপুর প্রেসক্লাবের সভাপতি আহসান হাবিব সোহাগ, সাবেক সভাপতি আব্দুল বারেক ফরাজি, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আউয়াল গাজী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা সাংবাদিক কে এম সবুজের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয় এলাকায় এলজিইডি কর্মকর্তা ও কর্মচারীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়। সম্প্রতি এ মানববন্ধনের আয়োজন করা হয়। উল্লেখ্য, ভুয়া বিল ভাউচারে স্বাক্ষর না করায় গত ৬ মার্চ হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ইউএনও জসিম উদ্দিন ক্ষমতার অপব্যবহার করে উপজেলা প্রকৌশলী মহিউদ্দিনকে গ্রেপ্তার করে। প্রতিবাদে রাজশাহী জেলা এলজিইডি‘র নির্বাহী প্রকৌশলী সানাউল এর নেতৃত্বে কর্মকর্তা ও কর্মচারীরা ইউএনও মো. জসিমউদ্দিনের অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করে-রাজশাহী ব্যুরো



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিকদের মানববন্ধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ