Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

পাকুন্দিয়ায় শিক্ষকদের মানববন্ধন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

১১তম গ্রেডে বেতন নির্ধারণের দাবিতে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মানববন্ধন কর্মসুচি পালন করেছে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে পাকুন্দিয়া উপজেলার প্রাথমিক বিদ্যালযের সহকারী শিক্ষকদের আয়োজনে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে উপজেলা পরিষদ গেইটের সামনে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। বেলা আড়াইটা থেকে তিনটা পর্যন্ত আধঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

এতে বক্তব্য রাখেন, গুলোয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিউর রহমান চুন্তু, সৈয়দগাঁও পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম মোস্তফা, ইসমাইল মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসমাইল হোসেন ঈদুল ও চরকাওনা উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান আলম প্রমুখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ঘোষণা দিয়েছিলেন আবারও তিনি ক্ষমতায় গেলে সহকারী শিক্ষকদের বেতন ১১তম গ্রেডে উন্নীত করা হবে। আমরা প্রধানমন্ত্রীর এ প্রতিশ্রুতি দ্রুত বাস্তবায়নের দাবি জানাচ্ছি।
মানববন্ধনে অংশ নেয়া উপজেলার ১৯৩টি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক-শিক্ষিকাদের হাতে ‘মনে কষ্ট নিয়ে শ্রেণিকক্ষে যেতে যাইনা, দাবি মোদের একটাই ১১তম গ্রেড চাই’ লেখা সম্বলিত বিভিন্ন প্লেকার্ড নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ