Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

সাতক্ষীরায় বিজিবির উদোগে র‌্যালি ও সমাবেশ

‘মাদককে না বলুন’

সাতক্ষীরা থেকে আক্তারুজ্জামান বাচ্চু | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

‘মাদককে না বলুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে র‌্যালি ও সামবেশ। র‌্যালিটি গতকাল বৃহস্পতিবার সকালে শহরের খুলনা রোড মোড় হতে শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

র‌্যালিতে অংশগ্রহণ করেন সাতক্ষীরা ৩ আসনের এমপি আ ফ ম ডা: রুহুল হক, সাতক্ষীরা ৪ আসনের এমপি এস,এম জগলুল হায়দার, বিজিবির খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল আরশাদুজ্জামান খান, সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দিন খন্দকার, নীলডুমুর ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মোস্তফা আসাদ ইকবাল, ফজলে হোসেনসহ বিজিবি ও পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।
সমাবেশে বক্তরা বলেন, সাতক্ষীরায় মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জিরো টলারেন্স দেখানো হবে। যারা মাদক কারবারি তাদেরকে কোন রকম ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন