Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

নির্বাচন করছেন না

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

ভারতে আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস সভাপতি ও ভাই রাহুল গান্ধীর পাশে থেকে দলকে জেতাতে ভূমিকা রাখবেন প্রিয়াংকা গান্ধী। তবে তিনি নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করবেন না বলে জানা গেছে। নির্বাচনে অংশ না নিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে ভোটের মাঠে দলীয় প্রচারে মনযোগ দেবেন তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বুধবার এনডিটিভি এ খবর জানিয়েছে।
খবরে বলা হয়, ভোটের প্রচারে মনোযোগী হতে এবং দলের নতুন সাধারণ সম্পাদক হিসেবে নিজের দায়িত্ব বুঝে নিতে তিনি এবারের নির্বাচনে অংশ নেবেন না।
সূত্র বলছে, তিনি ভোটের প্রচারে সক্রিয় ভূমিকা পালন করবেন এবং তার মা সোনিয়া গান্ধী ও ভাই রাহুলকে সাহায্য করবেন। একই সঙ্গে তিনি কংগ্রেসের অন্যান্য প্রার্থীকেও সাহায্য করবেন। আগামী মাস থেকে ভারতে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে। দেশজুড়ে ৭ দফায় ভোট গ্রহণ শুরু হবে ১১ এপ্রিল। এরপর ১৮ এপ্রিল, ২৩ এপ্রিল, ২৯ এপ্রিল, ৬ মে, ১২ মে এবং সবশেষে ১৯ মে ভোট হবে। ২৩ মে ভোটগণনা করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন


আরও
আরও পড়ুন