Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীয়া রশিদ হত্যা মামলায় গ্রেফতার ১

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় প্রকাশ্য দিবালোকে আ: রশিদ হত্যা মামলার আসামি হেলাল উদ্দিনকে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। গতকাল বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডি পুলিশের উপ-পরিদর্শক রূপক সরকার এ তথ্য জানান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ৮টার দিকে রশিদ হত্যা মামলার এ আসামিকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে।

নিহতের পরিবার সূত্র জানায়, গত ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন উপজেলার ছনকান্দা গ্রামে বাজারে যাওয়ার পথে আ: রশিদকে প্রকাশ্যে কুপিয়ে আহত করে আসামিরা। পরে চলতি বছরের ৩ জানুয়ারি ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে রশিদ।

এ ঘটনায় গত ৪ জানুয়ারি নিহতের পুত্র আলমগীর হোসেন আলম বাদি হয়ে ফুলবাড়ীয়া থানায় ১৬জনের নাম উল্লেখ করে হত্যা মামলার একটি এজাহার দায়ের করেন। কিন্তু থানা পুলিশ রহস্যজনক কারণে আসামিদের নাম অজ্ঞাত রেখে মামলাটি নথিভুক্ত করলে নিহতের পুত্র আলমগীর হোসেন আলম ১৬ জনের নাম উল্লেখ করে আদালত পৃথক একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ