Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

পিতার পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন সোনাকান্দার ছোট পীর সাহেব

সোনাকান্দা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সোনাকান্দা দারুল হুদা দরবার শরীফের ফুলবাগানে গতকাল বৃহস্পতিবার বাদ জোহর দরবারের প্রতিষ্ঠাতা পীর পিতা আলহাজ হাফেজ মাওলানা আব্দুর রহমান হানাফী (রহ:), মা এবং ভাই মরহুম ছানী পীর সামছুল হুদা (রহ:) ও মেঝো পীর ভাই সূলতান আহমাদ (রহ:) এর পাশেই চির নিদ্রায় শায়িত হলেন পবিত্র মক্কা বাইতুল্লাহ শরীফের দীর্ঘ পড়শী ও দরবারের বর্তমান পীর ও বাংলাদেশ তা’লীমে হিযবুল্লাহর আমীর প্রিন্সিপাল আলহাজ মাওলানা মাহমুদুর রহমান সাহেবের ছোট চাচা ওরফে ছোট পীর সাহেব আলহাজ মাওলানা আব্দুল কুদ্দুস ফারুকী ওয়াল মক্কী (রহ:)। পবিত্র কা’বা ঘরের এই পরশী বাংলাদেশে সফররত অবস্থায় ১০ মার্চ বিকেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন।

মরহুমের নামাজে জানাজায় বাংলাদেশের ভিবিন্ন দরবার শরীফ, মাদরাসা, খানকা ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের হক্কানী পীর মাশায়েখ, ওলামায়ে কেরাম, ছাত্র শিক্ষক,দরবারের মু’রিদ, মু’তাকিদ, আশেক্বীন, মুহিব্বীনসহ সর্বস্তরের লোকজনের ঢল নামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ