Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

রাশেদ খান মেননের শাস্তি দাবিতে বিক্ষোভ

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ওয়াকার্স পার্টির সভাপতি ও ঢাকা-১০ আসনের এমপি রাশেদ খান মেননের শাস্তি দাবি করে গতকাল ফেনীতে তানযীমুল মাদারিসিল কওমিয়্যাহ, হেফাজতে ইসলাম ও বাতিল প্রতিরোধ কমিটির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। পরে ৩টি সংগঠনের উদ্যোগে রাশেদ খান মেননকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও এমপি পদ বাতিলের দাবিতে ফেনী জেলা প্রশাসকের কাছে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

এসময় বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি সংসদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে রাশেদ খান মেনন খতমে নবুয়াত নিয়ে যে বিরুপ মন্তব্য করেছেন তাতে সমগ্র জাতি ব্যথিত। খতমে নবুয়াত অস্বীকার করে যে কাদিয়ানিরা বিশ্বময় অপপ্রচার চালাচ্ছে তাতে সমর্থন রাশেদ খান মেনন নিজেকে নাস্তিকের কাতারে শামিল করেছেন। এছাড়া কওমী মাদরাসাকে বিষবৃক্ষ ও আল্লামা আহমদ শফীকে নিয়ে যে বিরুপ মন্তব্য তিনি করেছেন তা ক্ষমার অযোগ্য। তাকে অবিলম্বে কঠোর শাস্তি নিশ্চিতের পাশাপাশি এমপি পদ বাতিল করতে হবে।
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রীর কওমী মাদরাসা ও শিক্ষা পদ্ধতিকে সর্বোচ্চ মর্যাদা দিয়ে দাওরায়ে হাদীসকে মাস্টার্স সমমান মর্যাদায় কওমী মাদরাসাকে সম্মানিত করেছেন। কিন্তু রাশেদ খান মেনন হাসানুল হক ইনু ও শাহরিয়ার কবিরের মতো কতিপয় নাস্তিক দেশে শান্তি চায়না। তাই তারা একের পর এক ইসলাম বিরোধী মন্তব্য করে ধর্মপ্রাণ মানুষকে উস্কে দিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়।

ভাদাদিয়া মাদরাসার মুহতামিম মাওলানা হাফেজ খলিলুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা ওমর ফারুক এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন
মাওলানা আনোয়ার উল্ল্যা ভূঞা, মাওলানা মুফতি শোয়াইব, মুফতী রহীম উল্লাহ কাসেমী, মুফতি ইউছুফ কাসেমী, মাওলানা আবু সাইদ, মাওলানা জাফর আহমেদ, মাওলানা জালাল উদ্দিন ফারুক, মাওলানা মুফতি সালমান, মাওলানা তৈয়ব সুলতান, মাওলানা আবদুর রাজ্জাক, মাওলানা মোমিনুল হক, মাওলানা মামুনুর রশিদ ও মাওলানা নুরুল হুদা প্রমুখ। এসময় জেলার আলেম-ওলামা, কুরআনে হাফেজ ও কওমী মাদরাসার শত শত ছাত্র উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • তরিকুল ইসলাম ১৫ মার্চ, ২০১৯, ২:৪৬ এএম says : 0
    রাশেদ খান মেননকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও এমপি পদ বাতিলের দাবি জানাচ্ছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশেদ খান মেনন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ