Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বিনাভোটে চেয়ারম্যান ৫ প্রার্থী!

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৫ জন প্রার্থী জয়ী হতে যাচ্ছে। কুমিল্লা -৫ উপজেলায় আওয়ামী লীগ ছাড়া অন্য দলগুলোর অংশগ্রহণ করায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের অন্তত ৫ প্রার্থী চেয়ারম্যান হচ্ছেন বিনাভোটে!

গত বুধবার (১৩ মার্চ) ছিল চতুর্থ ধাপের কুমিল্লা ১৩ উপজেলায় মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। সেখানে দেখা গেছে, ৫ উপজেলায় সরে গেছেন নৌকার প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা। সে হিসাবে ৫ উপজেলায় চেয়ারম্যান হতে ভোট করতে হচ্ছে না নৌকার প্রার্থীদের। বাকি ৮ উপজেলায় নৌকার প্রার্থীরা দলের বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে লড়বেন। এ পাঁচ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের ১৫টি পদেই ভোট ছাড়া জয়ী হতে যাচ্ছেন আওয়ামী লীগের প্রার্থীরা। কুমিল্লার যে ৫ উপজেলায় আ.লীগের প্রার্থীরা বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী হচ্ছেন তারা হলেন, কুমিল্লার চৌদ্দগ্রামে চেয়ারম্যান পদে আবদুস সোবহান ভূইয়া হাসান, নাঙ্গলকোটে সামসুদ্দিন হায়দার কালু, লাকসামে অ্যাড. ইউনুস ভূইয়া, মনোহরগঞ্জে মো. জাকির হোসেন, দেবীদ্বারে আলহাজ জয়নাল আবেদীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনাভোটে চেয়ারম্যান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ