Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৭০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে ৬৭ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ২৩ হাজার ১০৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৮৩ গ্রাম ৮৩৩ পুরিয়া হেরোইন ও ৯০৫ গ্রাম গাঁজা, ৩৫ বোতল ফেন্সিডিল ও ২৫টি নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫১টি মামলা করা হয়েছে।
এদিকে, খিলগাঁওয়ের নাসিরাবাদের নতুন পাড়া এলাকায় অভিযান চালিয়ে সবুজ মিয়া ও মাইনুদ্দিন নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ। তাদের কাছ থেকে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সবুজের কাছে ৫০০ পিস ও মাইনুদ্দিনের কাছে ৪৫ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।
২৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ১
রাজধানীর ফার্মগেটের আল রাজী হাসপাতালের পার্শ্ববর্তী এলাকা থেকে শামিম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। তার কাছ থেকে ২৪ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন ও দুটি সিমকার্ড উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে কক্সবাজার ও টেকনাফসহ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ও অন্যান্য মাদক এনে ঢাকাসহ পাশ্ববর্তী এলাকায় পাইকারী ও খুচরা বিক্রির কথা স্বীকার করে। তার বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকবিরোধী

১৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ