Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

সাটুরিয়ায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘ‌র্ষে নিহত ২

সাটুরিয়ায় (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১০:০২ এএম | আপডেট : ১১:৫৮ এএম, ১৫ মার্চ, ২০১৯

ঢাকা আরিচা মহাসড়‌কের মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গি এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘ‌র্ষে ২ জন নিহত হ‌য়ে‌ছে। আর গুরুতর আহত হয়ে‌ছে পিকআপ ভ্যান চালক।
শুক্রবার (১৫ মার্চ) সকালে ঢাকা আরিচা মহাসড়‌কের মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গি এলাকায় রাইজিং স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
‌নিহত দুইজনই পিকআপ ভ্যানের যাত্রী। ত‌বে তাৎক্ষণিক ভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।
জানা গে‌ছে, সকালে ঢাকা আরিচা মহাসড়‌কের মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গি এলাকায় রাইজিং স্পিনিং মিলের সামনে পাটুরিয়াগামী একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত থেকে আসা একটি মুরগিবোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানে থাকা দুই যাত্রীর মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় পিকআপ ভ্যান চালক। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানায়, দুর্ঘটনার পরপরই ট্রাকচালক ও তার সহযোগী পালিয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকচাপা

২০ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ