Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

নরসিংদীতে বাসা থেকে ডেকে নিয়ে বৃদ্ধকে গলা কেটে হত্যা

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১:৪৪ পিএম | আপডেট : ৫:১৮ পিএম, ১৫ মার্চ, ২০১৯

নরসিংদীর সদর উপজেলার ব্রাহ্মন্দী বাড়ি থেকে ডেকে নিয়ে শাহজাহান মিয়া (৬৮) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শুক্রবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে পার্শ্ববর্তী শিবপুর উপজেলার ভুরবুড়িয়া গ্রামে নিয়ে গিয়ে এ হত্যাকাণ্ড ঘটায় তারা। নিহত শাহজাহান সদর উপজেলার ব্রাহ্মন্দী এলাকার বাসিন্দা।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে শাহজাহান মিয়াকে ব্রাহ্মন্দী এলাকার বাসা থেকে ডেকে নিয়ে যায় দুইজন লোক। তারা মোটরসাইকেলে করে শিবপুরের ভুরবুড়িয়ার দিকে নিয়ে যায়। পরে ভুরবুড়িয়া এলাকার আব্দুল মান্নান ভূঁইয়া কলেজ সংলগ্ন এলাকার সড়কে গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শাহজাহানের মরদেহ শনাক্ত করেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত শাহজাহান মিয়া বিভিন্ন সময় গ্রামের সালিশ দরবারে উপস্থিত থাকতেন। প্রাথমিকভাবে আমরা ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরেই এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ