Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নিউজিল্যান্ডের সাথে বাংলাদেশ যোগাযোগ অব্যাহত রেখেছে : সিলেটে পররাষ্ট্রমন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ৫:০৩ পিএম

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় সে দেশের সরকারের সাথে বাংলাদেশ যোগাযোগ অব্যাহত রেখেছে। শুক্রবার দুপুর সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এক ব্রিফিংয়ে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন এ তথ্য জানান। তিনি জানান, ক্রাইস্টচার্চে অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট দলও নিরাপদেই আছে।

মোমেন বলেন, মসজিদে অনাকাঙ্ক্ষিত হামলায় বাংলাদেশিসহ অনেকেই হতাহত হয়েছে। বাংলাদেশ সরকার বিষয়টি গুরুত্বের সাথে দেখছে। তিনি জানান, নিউজিল্যান্ডে বাংলাদেশি মিশন না থাকায় অন্য একটি মিশনের মাধ্যমে সে দেশের সরকারের সাথে যোগাযোগ করা হচ্ছে।
নিউজিল্যান্ড সফরে থাকা বাংলাদেশি ক্রিকেটাররা নিরাপদে রয়েছেন জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন,তাদের দ্রুত দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা নেয়া হচ্ছে।
ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ