Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

পরিণীতি ইন, শ্রদ্ধা আউট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ৫:২১ পিএম

একজন ল্যাং মারছেন অন্যজনকে। অন্যজন ল্যাং মারছেন আরেকজনকে। এমনই যুদ্ধ চলছে মুম্বাই চলচ্চিত্রে। কথা ছিল ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে তার ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কিন্তু না, এখন শোনা যাচ্ছে ভিন্ন খবর। ওই চলচ্চিত্রে শ্রদ্ধা নয়, থাকছেন পরিণীতি চোপড়া। ইতোমধ্যেই বিষয়টির আনুষ্ঠানিক ঘোষণাও হয়েছে প্রযোজনা সংস্থা থেকে। অন্যদিকে এসএস রাজামৌলির একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল পরিণীতির। কিন্তু শেষ পর্যন্ত শোনা গেলো পরিলীতি নয়, ওই চলচ্চিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। তাই বলায় যায় ল্যাং মারামারির যুদ্ধ শুরু হয়েছে বলিউড নায়িকাদের মধ্যে।

শুক্রবার টি-সিরিজের প্রধান ভূষণ কুমার চলচ্চিত্রটির মূল ভূমিকায় পরিণীতির যোগদানের ঘোষণা করেন। কিন্তু শ্রদ্ধা কাপুরের ছেড়ে চলে যাওয়া সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি তিনি। অনেকেই ধারণা করছেন শ্রাদ্ধা তার অন্য চলচ্চিত্রের ব্যস্ততার জন্য চলচ্চিত্রটি নিজ ইচ্ছায় ছেড়ে দিয়েছেন। আবার অনেকে দিয়েছেন ভিন্ন মত। চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা থেকে শ্রদ্ধাকে নাকি বাদ দেওয়া হয়েছে। কারণ তিনি চলচ্চিত্রটির জন্য কোনো শিডিউলই দিচ্ছিলেন না। তাই তাকে বাদ দিয়ে নতুন নায়িকা এন্ট্রি করানো হয়েছে।
এদিকে মুম্বাই মিররের প্রতিবেদনে বলা হয়, শ্রদ্ধা কাপুর তার ব্যাপক কাজের চাপে এই চলচ্চিত্রটি থেকে সরে এসেছেন। যদিও সাইনা নেহওয়ালের বায়োপিক থেকে বাদ পড়ার বিষয়েও একটি বিবৃতিও জারি করেননি অভিনেত্রী। নতুন করে এই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে এই মাসের শেষের দিকে। ভূষণ কুমারের পোস্ট টুইট করে পরিণীতি লিখেছেন। ‘সত্যিই, সত্যিই কৃতজ্ঞ আমি!’
এই সপ্তাহের শুরুতে পরিণীতি চোপড়া জানিয়েছিলেন, শীঘ্রই তিনি তার নতুন চলচ্চিত্রের ঘোষণা করবেন। ধারণা করা হচ্ছে এই চলচ্চিত্রের আভাসই দিয়েছিলেন নায়িকা।
উল্লেখ্য, চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য শ্রদ্ধা কাপুর বেশ কয়েক মাস ধরে ব্যাপক প্রশিক্ষণ নিয়েছেন। অমল গুপ্তর পরিচালনায় গেল সেপ্টেম্বরে চলচ্চিত্রটির চিত্রগ্রহণও শুরু করেছিলেন। কিন্তু দুই দিন পর ডেঙ্গু কবলে পড়েন নায়িকা। চিকিৎসক তাকে ফুল বিশ্রাম নিতে পরামর্শ দেন। এপ্রিল মাসে পুনরায় এর শুটিং শুরু করার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিণীতি চোপড়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ