Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

যশ আবারো চাইছেন সঞ্জয় দত্তকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ৬:১৬ পিএম

গত বছরের শেষে মুক্তি পায় যশ অভিনীত আলোচিত চলচ্চিত্র ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’। এবার আসছে ‘কেজিএফ চ্যাপ্টার টু’। সম্প্রতি চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ লিখেছেন, ‘কেজিএফ চ্যাপ্টার’ অনেক প্রশংসা পেয়েছে ও বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে। এবার চ্যাপটার টু’র পালা। গেল ১২ মার্চ ‘কেজিএফ চ্যাপ্টার টু’র শুটিং শুরু হয়েছে।
গত বছর ২১ ডিসেম্বর মুক্তি পায় ‘কেজিএফ চ্যাপ্টার’। ভারতে ২ হাজার ৪৬০ পর্দায় মুক্তি পায় চলচ্চিত্রটি। এর মধ্যে ১ হাজার ৫০০ পর্দায় হিন্দিতে, ৪০০ পর্দায় কন্নড় ভাষায়, তেলেগু ভাষায় ৪০০ পর্দায়, তামিল ভাষায় ১০০ পর্দায় এবং ৬০ পর্দায় মালায়ালাম ভাষায় চলচ্চিত্রটি মুক্তি পায়। প্রথম দিন থেকেই দর্শক-সমালোচকের প্রশংসা পায় এটি। বিশ্ব্যব্যাপী আড়াই ‘শ’ কোটি রুপির উপরে আয় করেছে চলচ্চিত্রটি। এর মধ্যে শুধু হিন্দি সংস্করণে চলচ্চিত্রটি আয় করে ৪০ কোটি রুপির বেশি।
যশ ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- শ্রীনিধি শেঠি, অনন্ত নাগ, অচ্যূত কুমার সহ অনেকে। শোনা যাচ্ছে, ‘কেজিএফ চ্যাপ্টার টু’তে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। খল চরিত্রে দেখা যাবে তাকে।
এ প্রসঙ্গে অভিনেতা যশ ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা তাকে (সঞ্জয় দত্ত) ‘কেজিএফ চ্যাপটার’ চলচ্চিত্রের জন্য প্রস্তাব দিয়েছিলাম। সম্ভবত শিডিউল ছিল না এজন্য তিনি তা গ্রহণ করেননি। কিন্তু হ্যাঁ, আমরা তাকে ‘কেজিএফ চ্যাপটার টু’র জন্যও প্রস্তাব দিয়েছি।’
জানা যায় প্রথম চলচ্চিত্রের তুলনায় আরো বড় পরিসরে তৈরি হবে ‘কেজিএফ চ্যাপটার টু’। চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে চলচ্চিত্রটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা সংস্থার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন