Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবহেলিত বৃদ্ধার পাশে অতিরিক্ত পুলিশ সুপার

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

পাঁচ সন্তানের জননী অসুস্থ বৃদ্ধা নূরজাহানের পাশে ছুটে এলেন নেছারাবাদ সার্কেল পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার দানশীল হৃদয়বান কাজী শাহনেওয়াজ ও তার সহধর্মিণী। অতিরিক্ত পুলিশ সুপার ও তার সহধর্মিণী হাসপাতালে এসে ডাক্তারের কাছে তার শারীরিক খোঁজখবর নিয়ে আর্থিক সাহয্য করেন। একই সাথে তার সহধর্মিণী হাসপাতালে ভর্তি অসুস্থ নূরজাহানকে দেখতে এসে তাকে খাবার-দাবার কিনে দেন। নেছারাবাদ সার্কেল পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ এসময় নূরজাহানের সন্তানদের কর্তৃক প্রয়োজনীয় দেখভালের জন্য আইনত ব্যবস্থা গ্রহনে দৈনিক ইনকিলাবকে আশ্বস্ত করেন। কাজী শাহনেওয়াজ হাসপাতালে নূরজাহানের সর্বদা খোঁজ রাখছেন।

প্রসঙ্গত, নেছারাবাদে দু:খিনী মায়ের করুন কাহিনী শিরোনামে দৈনিক ইনকিলাবে নূরজাহান এবং রাবেয়া আক্তার নামে দুই অবহেলিত জননীকে নিয়ে খবরব প্রকাশিত হয়। এর মধ্যে হাসপাতালে ভর্তি নূরজাহানের খবর পেয়ে হৃদয়বান অতিরিক্ত পুলিশ সুপার নেছারাবাদ সার্কেল শাহনেওয়াজ ও তার সহধর্মিণী হাসপাতালে ছুটে এসে নূরজাহানের পাশে দাড়ান। এর আগে প্রথমে নূরজাহানের করুন কাহিনী নিয়ে ওই বৃদ্ধার ছবি সহ ফেসবুকে স্ট্যাটাস দেয়া হয়। সেই স্ট্যাটাস থেকে জানতে পেরে তারা নূরজাহানের পাশে দাড়ান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ