Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৭ মার্চ ২০১৯, ১৩ চৈত্র ১৪২৫, ১৯ রজব ১৪৪০ হিজরী।

ওসমানীনগরে কিশোর খুন : আটক ১

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

সিলেটের ওসমানীনগরে মোস্তাফিজুর রহমান (১৫) নামের এক কিশোরকে নির্মমভাবে খুন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার উমরপুর ইউপির মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে মোস্তাফিজুরের মুখ থেতলানো লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মোস্তাফিজ উপজেলার নিজ মান্দারুকা গ্রামের আব্দুল মছব্বিরের ছেলে।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন, কিশোর খুনের সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে মোস্তাাফিজকে তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর রাতে সে আর বাড়ি ফিরেনি। ধারণ করা হচ্ছে তার বন্ধুরাই তাকে ইট অথবা ভারি কোনো জিনিস দিয়ে মুখ থেতলিয়ে হত্যা করে বাড়ির পাশবর্তী মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফেলে যায়।
গতকাল শুক্রবার সকালে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। তিনি আরো জানান, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের এক বন্ধুকে আটক করা হয়েছে এবং প্রাথমিক জিঞ্জাসাবাদে হত্যার সাথে সে জড়িত থাকার কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ