Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রাণীশংকৈলে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অপরাধে চেয়ারম্যানপ্রার্থী সইদুল হককে ভ্রাম্যমান আদালতে ১৫ হাজার টাকা জরিমানা, আটক ১

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ৯:৫৬ পিএম | আপডেট : ১২:০৭ এএম, ১৬ মার্চ, ২০১৯

আসন্ন পঞ্চম উপজেলা নির্বাচনে নির্বাচনী আচরন বিধি লংঘনের অপরাধে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ভ্রাম্যমান আদালতে উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী সইদুল হককে ১৫ হাজার টাকা জরিমানা করেছে সহকারী কমিশনার ভুমি সোহাগ চন্দ্র শাহা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ আ: মান্নান ও নির্বাচন অফিসার আখি সরকার।
এপ্রসঙ্গে এএসপি হাসিবুল ইসলাম বলেন, অবৈধ জনসভা করার অপরাধে নৌকার সমর্থক আ'লীগের ইউপি সম্পাদক ফজলুর রহমান কে আটক করেছে পুলিশ এবং নির্বাচনী আচরন বিধি লংঘের অপরাধে উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী সইদুল হককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে ভ্রাম্যমান আদালতে।
ঘটনা ঘটেছে ১৫ মার্চ সন্ধ্যা ৬ টা ৬ মি: ডিগ্রী কলেজের সামনে। এদিকে সহিদুল হকের সমর্থকদের নিয়ে ডিগ্রী কলেজ চত্বরে প্রায় ৩ ঘনটা জনসভা করে। আলোচনা শেষে মোটরসাইকেল সোডাউনের প্রস্তুতি নিলে সোডাউনে পুলিশ বাধা দেয়। এক পর্যায় সইদুল হকের সমর্থকদের উপর পুলিশ লাঠিচার্জ করেছে এমন অভিযোগ সইদুল হক তার বক্তবে বলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন