Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

আজই ফিরছে বাংলাদেশ দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় টেস্ট ম্যাচ বাতিলের পর আজ শনিবার দেশের বিমানে উঠছে বাংলাদেশ দল। শুক্রবারের ওই হামলার পর ক্রিকেটারদের দ্রুত দেশ ফেরানোর কথা জানিয়েছিল বিসিবি। নিউজিল্যান্ডে থাকা বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে আজ স্থানীয় সময় দুপুর ১২টায় (বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা) সিঙ্গাপুর এয়ারলাইন্সে দেশে ফিরবেন ক্রিকেটাররা।
গতকাল নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুই মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। বন্দুকধারীর গুলিতে এখন পর্যন্ত ৪৯ জনের নিহত হওয়ার খবর দিয়েছে সেখানকার পুলিশ। এরমধ্যে আছেন দুজন বাংলাদেশিও। দুই মসজিদের মধ্যে হেগলি ওভাল মাঠের কাছের মসজিদের জুম্মার নামাজ পড়তে গিয়েছিল বাংলাদেশের কয়েকজন ক্রিকেটার। কিন্তু মসজিদের প্রবেশের আগেই তারা সেখানে গোলাগুলির খবর পান। পরে অল্পের জন্য নিজেদের রক্ষা করে হোটেলে ফেরেন তারা। এই ঘটনার পর তাৎক্ষণিকভাবেই বাতিল হয়ে যায় বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় ও শেষ টেস্ট।
বিসিবি প্রধান জানান সরকারের উচ্চ পর্যায়ের সঙ্গে যোগাযোগ করে ক্রিকেটারদের দ্রæত ফিরিয়ে আনতে যাচ্ছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন