Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৭৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে। ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭২ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৪৫১ পিস ইয়াবা ট্যাবলেট, ৪১৩ গ্রাম ৩৫৫ পুরিয়া হেরোইন, ১ কেজি ৫৯৫ গ্রাম গাঁজা, ৮০ বোতল ফেন্সিডিল ও ৯৭টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৪৭টি মামলা করা হয়েছে। হাজারীবাগে তালিকাভুক্ত মাদক বিক্রেতা গ্রেফতার
এদিকে, রাজধানী হাজারীবাগ থেকে তালিকাভুক্ত মাদক বিক্রেতা নুন্নীকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পিতার রাতে হাজারীবাগের টালি অফিস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হাজারীবাগ থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, নুন্নী হাজারীবাগ থানার তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে ভাসমান অবস্থায় থেকে মাদক ব্যবসা করে আসছে। ওসি বলেন, বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ