Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১৯ নভেম্বর ২০১৯, ০৪ অগ্রহায়ণ ১৪২৬, ২১ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

যশোরে ওয়েল্ডিং মিস্ত্রি হত্যাকান্ড

জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে মামলা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০২ এএম

যশোরে ওয়েল্ডিং মিস্ত্রি সাজু চৌধুরী হত্যাকান্ডে জেলা ছাত্রলীগের সেক্রেটারি ছালছাবিল আহমেদ জিসানের নামোল্লেখ করে গতকাল কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান জানান, মামলায় হত্যাকান্ডের শিকার সাজু চৌধুরীর পিতা স্বপন চৌধুরী জেলা ছাত্রলীগ সেক্রেটারিসহ ৪জনকে আসামি করেছেন। সন্ত্রাসী হামলায় আহত ওয়েল্ডিং মিস্ত্রি গত বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
পুলিশ সূত্রে জানা যায়, স্বপন চৌধুরীর অভিযোগ যশোর পুলিশ লাইন টালিখোলায় ভাই ভাই নামে তার একটি ওয়েল্ডিং কারখানা আছে। দুই ছেলে ওই কারখানাটি চালায়। কয়েকদিন আগে ছাত্রলীগের ক্যাডাররা সাজুর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না দেয়ায় বুধবার রাতে জিসানের নির্দেশে পাভেল, রাব্বি ও জনিসহ ৫/৬ জন ক্যাডার সাজু ও রাজুর উপর সন্ত্রাসী হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় সাজুকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ