Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০১৯

প্রাণবন্ত শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০২ এএম

আবাসন মেলা চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯-এর দ্বিতীয় দিনে গতকাল (শুক্রবার) প্রাণবন্ত পরিবেশে নগরীর হোটেল রেডিসন বøু চট্টগ্রাম বে-ভিউতে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭শ’র বেশি ক্ষুদে চিত্রশিল্পী অংশগ্রহণ করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হুইপ সামশুল হক চৌধুরী। সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী। বিচারক বোর্ডে ছিলেন বিশিষ্ট চিত্রশিল্পী আহমেদ নেওয়াজ, সুব্রত বরুয়া রনী, বিশিষ্ট ডিজাইনার আইভি হাসান।

বক্তাগণ বলেন, শিশুদের মেধা, সৃজনশীলতা বিকাশের জন্য চট্টগ্রামে রিহ্যাব ফেয়ারে শিশু চিত্রাঙ্কনের ধারাবাহিক আয়োজন হয়ে আসছে। আগামী দিনে এই শিশুরাই দেশের নেতৃত্ব দিবে। তাদের মেধা-মনন বিকাশের জন্য আমাদেরই সুন্দর পরিবেশ তৈরি করে দিতে হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ দিদারুল হক চৌধুরী, মাহবুব সোবহান জালাল তানভীর, রেজাউল করিম, আবদুল্লাহ আল মামুন, মোরশেদুল হাসান প্রমুখ। প্রতিযোগিতায় বিভিন্ন গ্রুপে বিজয়ী শিশু চিত্রশিল্পীদের হাতে সনদ ও ক্রেষ্ট তুলে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ