Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

যুবকের পা ভাঙল দুর্বৃত্তরা

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০২ এএম

শ্বশুর বাড়িতে যাওয়ার পথে রাস্তায় সিএনজি থামিয়ে মো. মামুন রানা নামে মালদ্বীপ ফেরত এক যুবককে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়াও তার মাথা ও পায়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে।
গতকাল শুক্রবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত মামুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় তার মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে জানা যায়, গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মামুন রানা স¤প্রতি মালদ্বীপ থেকে ছুটিতে বাড়িতে আসেন।
গতকাল সকালে তিনি বাড়ি থেকে সিএনজি যোগে দেবিদ্বার উপজেলার জাফারগঞ্জে শ্বশুরবাড়িতে যাওয়ার পথে একই এলাকার মৃত আ. রশীদের ছেলে মিজান ডাকাত, শাহ আলম মিয়ার ছেলে আবু কাউসার, আ. মান্নানের ছেলে রোকন ভ‚ইয়া, জজু মিয়ার ছেলে মো. রনি, সাধন চন্দ্র সূত্রধরের ছেলে স্বপন চন্দ্র সূত্রধরসহ অজ্ঞাত আরো ২/৩ জন তার সিএনজির গতিরোধ করে। পরে মামুনকে টেনে হিঁচড়ে সিএনজি থেকে নামিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে ফেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ