Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার

আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০২ এএম

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, বিএনপি নেত্রী এতিমের টাকা চুরি করে জেল হাজতে গিয়েছেন। তাকে আদালত সাজা দিয়েছে। তার মুক্তির বিষয়টি স¤পূর্ণ আদালতের এখতিয়ার। তাকে ছাড়া হবে কিনা এ বিষয়ে সরকারের কিছু করার নেই। 

গতকাল শুক্রবার সকালে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের নতুন ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। মন্ত্রী বলেন, বিএনপি নেতারা নিজের ঘর সামলাতে পারেন না, তাদের নিয়ে আমাদের কথা হতে পারেনা। বিএনপি নেতারা কিছু ভ্রান্ত আইডিয়ার উপর কাজ করেন।
ডাকসু নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, ডাকসু নির্বাচনে যারা ভোট দিয়েছে, তারা সেটা মেনে নিয়েছে। যারা পরাজিত হয় তারা আবেগ তারিত হয়ে অনেক কিছুই বলেন এটাই স্বাভাবিক। পরে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন।
কলেজের গভর্নিং বডির সভাপতি আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, শহীদ স্মৃতি সরকারি কলেজের প্রিন্সিপাল মো. জয়নাল আবেদীন। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভ‚ইয়া, মো. সেলিম ভূইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. রাশেদুল কাওছার ভূইয়া জীবন, উপজেলা যুবলীগ নেতা মো.আল আমিন মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এন. এস. কবির পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ