Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ব্রাহ্মণবাড়িয়ায় দুই বাসের সংঘর্ষে চালক নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১১:৪০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নূরু মিয়া (৪২) নামে এক চালক নিহত হয়েছেন।
শনিবার সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের তিনলাখপীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া পৌর বাস টার্মিনাল ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে সুখী পরিবহনের একটি বাস ব্রাহ্মণবাড়িয়ার দিকে আসছিল। পথে কসবার তিনলাখপীর এলাকায় রাঙামাটিগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে সুখী পরিবহনের চালক নুরু মিয়া গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী জেলা কুমিল্লায় হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার পথে তিনি মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে খাঁটিহাতা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হোসেন সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশের জেলা কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠিয়েছে।



 

Show all comments
  • ash ১৬ মার্চ, ২০১৯, ১২:০৬ পিএম says : 0
    BANGLADESHER TRAFICK BEBOSTAKE PUROPURI DHELE SHAJANO WCHITH !! AMI MONE KORI BANGLADESH E KONO TRAFICK RULES E NAI, JEMON FAR LEFT LEN DIE RIGHT TURN MARE (HAHAH) ONOBIGGO TRAFICK POLICE KE TRAFICK CONTROL KORAR JONNY RASTAR MORE RAKHA (JUST HOPELESS) SHOB DRIVER KE AT LEAST 3 DINER TRAFICK LAW SHOMPORKE SHIKHA DEWA (NO MATTER WHO BEEN DRIVEING BUS TRUCK OR OTHER LONG TIME) POROTI BRIDGE ER AGE PORE HUMPS BOSHANO( OBOSHO E 10 METER AGE THEKE HUMPSER JONNY SHOTORKO SIGN PRODORSHON KORA
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ