Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারাদেশে যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১১:৫৪ এএম

গত ১০ বছরে সারাদেশে সড়ক যোগাযোগে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এই উন্নয়ন আমরা অব্যাহত রাখবো। ঢাকা শহরের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি ঢাকার সঙ্গে দেশের প্রত্যন্ত অঞ্চলে যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলা হবে।

আজ শনিবার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দ্বিতীয় কাঁচপুর সেতু, ঢাকা সিলেট মহাসড়কের ভুলতার চার লেন বিশিষ্ট ফ্লাইওভার এবং লতিফপুর রেলওয়ে ওভারপাস এর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, সারাদেশে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হচ্ছে। ফলে গাড়ি চলাচলের গতি বেড়ে যাচ্ছে। যারা রাস্তা পার হবেন তারা দেখে-শুনে নিয়ম অনুযায়ী রাস্তা পার হবেন। এটা অত্যন্ত দুঃখজনক যে, শিশুদের সঙ্গে নিয়ে অনেকে গাড়ির ফাঁক-ফোকর দিয়ে রাস্তা পার হয়ে চলে যায়। ফলে দুর্ঘটনা ঘটে। এ ধরনের দুর্ঘটনা কাম্য নয়।

উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান।



 

Show all comments
  • ম নাছির উদ্দীন শাহ ১৬ মার্চ, ২০১৯, ১:৫৯ পিএম says : 0
    প্রতিদিনের রক্তের জনস্ত্রোত পার্রত্য চট্রগ্রামের শান্তির পায়রা উড়ালেন দেশ রত্ন জননী। মাননীয় প্রধান মন্ত্রী শান্তির পক্ষে নোবেল প্রাইজ কোথায়? আজ বিশ্ব মানচিত্রে মানবতার মা। লক্ষ লক্ষ অসহায় আশ্রয়হীন রোহিঙ্গা জনগোষ্টি বাচার থাকার স্হান দেওয়ার জন্য। এটি ও শান্তির পক্ষে নোবেল প্রাইজ পাওয়ার কাজ। বিশ্ব বিবেক নাম দারী দের কাছে জানতে চায় আটার কোটি মানুষ সম্মানীত কবে হবেন? সমদ্র বিজয় আকাশ বিজয়ের সূয্য সারথী। দক্ষিন এশিয়ার নারীর ক্ষমতা দক্ষ নেতৃত্বের জন্য এ্যাওয়ার্ড পেলেন। গত শত বসর। আগামী শত বসরে এর রকম নেতা পাওয়া যাবেনা। লাখো মানুষের দরবারে বলেন আল্লাহ চায়লে আবার ক্ষমতায় আসবো না চায়লে নাই। এই ঈমানী কন্টের আওয়াজ নিয়ে কোন ব্যাখ্যা আছে। আজ বিশ্ব দরবারে আমরা সম্মানীত জাতি বাংলাদেশী হিসাবে পরিচয় দিতে গর্ব হয়। মহান রাহমানের দরবারে প্রার্থনা করি। আল্লাহুর দরবারে। দেশ ও জাতির সেবার মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী কে হাইয়াতে তৌয়াবা দান করুন। আমিন।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ১৬ মার্চ, ২০১৯, ১২:২৫ পিএম says : 0
    হত্যা, গুম, খোন,আর ভোট চুন্নির, চুরের কি উন্নতি?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ