Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

কুমিল্লা আইনজীবী সমিতির নির্বাচনে ১৩ আ’লীগ ও ৪ পদ বিএনপির

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:৩৭ পিএম

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি-সেক্রেটারিসহ ১৭টি পদের মধ্যে ১৩টি পদ পেয়ে নিরঙ্কুশ বিজয় অর্জন করে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। সিনিয়র সহ-সভাপতিসহ ৪টি পদে জয়লাভ করেছে বিএনপি-জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ।

শুক্রবার আইনজীবী সমিতির নির্বাচনের নির্বাচন কমিশনার এড.গোলাম মোস্তাফা আনুষ্ঠানিক ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

আওয়ামী লীগ সমর্থিত কুমিল্লা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নব নির্বাচিত কর্মকর্তারা হলেন, সভাপতি পদে অ্যাডভোকেট আবদুল মমিন ফেরদৌস, সহ-সভাপতি অ্যাডভোকেট দিপাল কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ হারুনুর রশীদ, সহ-সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট নেয়ামত উল্যাহ (জামান), কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট শাহজাহান সিরাজ।

এছাড়াও এনরোলমেন্ট ক্লার্ক এন্ড ফার্নিচার সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ শরীফ আহাম্মদ ভুঁইয়া, সহ-এনরোলমেন্ট ক্লার্ক এন্ড ফার্নিচার সম্পাদক পদে মোহাম্মদ ইকবাল হোসাইন, আমোদ-প্রমোদ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম ভুঁইয়া এবং সদস্য পদে মোঃ অ্যাডভোকেট মনিরা সুলতানা (শিপন), অ্যাডভোকেট মোঃ আজিজুল হক ভূঞা, অ্যাডভোকেট আবদুছ ছাত্তার, অ্যাডভোকেট মোঃ বোরহান উদ্দিন (টুটুল) ও অ্যাডভোকেট মোঃ শরিফুর রহমান মজুমদার শিরন।

অপরদিকে বিএনপি সমর্থিত কুমিল্লা জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত নির্বাচিত কর্মকর্তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাডভোকেট ইকরাম হোসেন, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট গাজী মোঃ নজরুল ইসলাম মানিক এবং সদস্য পদে অ্যাডভোকেট মোঃ আতিকুল ইসলাম ও অ্যাডভোকেট মোঃ কাজী আবদুল কাইয়ুম (মিন্টু)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনজীবী সমিতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ