Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫, ১৭ রজব ১৪৪০ হিজরী।

ফরিদপুরে প্রতিবন্ধী কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১:২৬ পিএম

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, ফরিদপুর আঞ্চলিক কার্যালয়ের অধীনে “তথ্য প্রযুক্তির মাধ্যমে এনডিডিসহ সব ধরণের প্রতিবন্ধী ব্যক্তির ক্ষমতায়ন” প্রকল্পের অধীনে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য “ইন্ট্রোডাকশন টু কম্পিউটার এন্ড এপ্লিকেশন প্যাকেজ” কোর্সের দ্বিতীয় ব্যাচের সমাপনী ও সনদ বিতরণ করা হয়েছে।

শনিবার শহরের কমলাপুরে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের ফরিদপুর আঞ্চলিক কার্যালয়ের হলরুমে আঞ্চলিক পরিচালক সনৎ কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথি সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ সুলতান মাহমুদ প্রশিক্ষণার্থীদের হাতে এ সনদ তুলে দেন।

এসময় কম্পিউটার প্রশিক্ষক মো. আশরাফুল ইসলাম, গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বিপ্লব কুমার মালো প্রমুখ উপস্থিত ছিলেন।

এ প্রকল্পের আওতায় কম্পিউটার বিষয়ে বিনামূল্যে প্রশিক্ষণ নেয়া ২০ শারীরিক প্রতিবন্ধীকে ২০ দিনের প্রশিক্ষণ প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ