Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রামগড় উপজেলায় ১৬টি কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পন্ন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১:৩৫ পিএম

খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড় উপজেলায় আগামী ১৮র্মাচ উপজেলা পরিষদ নির্বাচনে দুইটি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৬টি ভোট কেন্দ্রের সর্বমোট ৩৮,৫২১জন ভোটারের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জানান-রামগড় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনী সহকারী রিটার্নিং অফিসার বিশ্বাস সুজন কুমার।
রামগড় উপজেলা নির্বাচন অফিস এর তথ্য মতে- উপজেলার মোট ইউনিয়নের সংখ্যা ২টি, পৌরসভা ১টি, ভোট কেন্দ্রের সংখ্যা ১৬টি,ভোট কক্ষে সংখ্যা ৮৭টি, ভোটার সংখ্যা (ক)পুরুষ ১৯৭৫৯ জন,(খ) মহিলা ১৮৮১১ জন। সর্বমোট ভোটার সংখ্যা ৩৮৫৭০ জন।

রামগড় উপজেলার শান্তি- শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব প্রাপ্ত অতিরিক্ত সহকারী পুলিশ সুপার রামগড় সার্কেল সৈয়দ মোহাম্মদ ফরহাদ এর কাছে নির্বাচনের প্রস্তুতি ব্যাপারে জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান-আইন- শৃঙ্খলা রক্ষার্থে নির্বাচন কার্যালয় গুলোতে পুলিশ মোতায়েন বিষয়ে সকল ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি আরো জানান-শুধু ভোটের সরঞ্জামের জন্য নয়, নির্বাচন চলাকালীন থেকে শুরু করে শেষ পর্যন্ত কার্যালয় গুলোতে দুর্বৃত্তদের হামলা থেকে রক্ষার্থে পুলিশি নজরদারী বাড়ানো হয়েছে।

রামগড় উপজেলা নির্বাচন অফিসার ও উপজেলা নির্বাচনী সহকারী রিটার্নিং অফিসার বিশ্বাস সুজন কুমার জানান- খাগড়াছড়ি পার্বত্য জেলা রামগড়ে ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রামগড় উপজেলার ১৬টি ভোট কেন্দ্রের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তিনি আরো জানান-নির্বাচনে পুলিশ,বিজিবি, আনসার এর সদস্য গন নিরাপত্তায় সার্বক্ষণিক মাঠে থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন