Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দাগনভূঞায় স্কুলভ্যানে ট্রাক্টরের ধাক্কায় ছাত্রী নিহত

রাস্তা অবরোধ

দাগনভূঞা (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১:৫১ পিএম

ফেনীর দাগনভূঞা উপজেলায় মাটির ট্রাক্টরের ধাক্কায় স্কুলভ্যানে থাকা আইনুন নাহার আনিকা (০৭) নামে এক ছাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে চারজন।


শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দুধমুখা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আইনুন নাহার নিশাত উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডা. এনামুল বাড়ির আনিসুর রহমানের মেয়ে। সে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ছাত্রী।

এদিকে এ ঘটনায় স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ফেনী-বসুরহাট রোড টায়ার জ্বালিয়ে অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দাগনভূঞা থানার ওসি মো. ছালেহ আহমদ পাঠান জানান, সকাল সাড়ে ৮টার দিকে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ভ্যানগাড়ি ছাত্র-ছাত্রী নিয়ে স্কুলে যাচ্ছিল। পথে দুধমুখা বাজারে পৌঁছলে পেছন থেকে ব্রিক ফিল্ডের মাটিবোঝাই ট্রাক্টর ওই স্কুলভ্যানে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আইনুন নাহার আনিকা মারা যায়।

এসময় গুরুতর আহত হন আইমন (১০), হিমেল (৭), মাহাতি (৭) ও ভ্যানগাড়িচালক বেলাল হোসেন (৪০)। আহতদের দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ