Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

শোক সংবাদ- এ টি এম মোস্তফা চুন্নু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১:৫৭ পিএম

পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের সদস্য আব্দুল হেকিম মওলা মিয়ার পুত্র নেত্রকোনা জেলা বিএনপির সহ-সভাপতি ও বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) নেত্রকোনা জেলার সভাপতি আলহাজ¦ এ টি এম মোস্তফা চুন্নু (৬২) শুক্রবার দিবাগত রাত ৪টা ১৫ মিনিটে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহে......... রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুর সংবাদ জেলায় ছড়িয়ে পড়লে দীর্ঘদিনের রাজনৈতিক নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। বাদ জোহর চন্দ্রনাথ উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের লোকজন অংশ গ্রহন করেন। পরে তাকে সাতপাই গোরস্থানে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান, সাধারণ সম্পাদক ড্যাব নেতা অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হক, জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খান, সদ্য নির্বাচিত সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তফসির উদ্দিন খান, নেত্রকোনা চেম্বার অব কমার্স এর সভাপতি আব্দুল ওয়াহেদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার হায়দার জাহান চৌধুরী, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সাবেক সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা আইনজীবী সমিতির সম্পাদক এডভোকেট আমিনুল হক খান মুকুল, জেলা জাতীয় পার্টির সম্পাদক মান্নান খান আরজু, শিকড় উন্নয়ন কর্মসূচীর সভাপতি আ ফ ম রফিকুর ইসলাম খান আপেল, জেলা শিল্পকলা একাডেমীর সাবেক সম্পাদক সানাওয়ার হোসেন ভূঁইয়াসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

৭ জুলাই, ২০১৯
২৫ মার্চ, ২০১৯
১ মার্চ, ২০১৯
২৭ ফেব্রুয়ারি, ২০১৯
২৪ ফেব্রুয়ারি, ২০১৯
১৮ জানুয়ারি, ২০১৯
১৩ জানুয়ারি, ২০১৯
২৮ ডিসেম্বর, ২০১৮
৭ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ