Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

কচুয়ায় সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৩:২৭ পিএম

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপন (আনারস) কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল (১৬ মার্চ) শনিবার দুপুরে কচুয়া রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্ট এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় মতবিনিময় সভায় আসন্ন নির্বাচনে অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের লক্ষে প্রশাসন, মিডিয়া কর্মী ও সর্বস্তরের কচুয়াবাসীর সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপন। তিনি বলেন- আমি নির্বাচিত হলে কচুয়া উপজেলাকে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদক মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, শিল্প কারখানা গড়ে তুলে বেকারত্ব দূর করার পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে কচুয়াকে একটি মডেল উপজেলায় রূপান্তর করবো।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আইয়ুব আলী পাটওয়ারী. সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন চৌধুরী সোহাগ. ভাইস চেয়ারম্যান এডভোকেট হেলাল উদ্দীন। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন, সহসভাপতি মানিক ভৌমিক, সদস্য সনতোষ চন্দ্র সেন, কাউছার আহমেদ প্রমুখ। এসময় কচুয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ