Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৩:৫৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মশার কয়েল থেকে সৃষ্ট অগ্নিকান্ডে খড়ের গাদা সহ ২টি ঘর ভস্মীভূত এবং একটি গরু সহ এক মহিলা অগ্নিদগ্ধ হয়েছে। এতে প্রায় দেড় লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার সাপমারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের নুরুজ্জামান শেখের পুত্র আব্দুল বাকীর বাড়ীতে পরিবারের লোকজন রাতে মশার কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে কয়েলের আগুন থেকে ঘরে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে একটি খড়ের গাদা ও ২টি ঘর ভস্মীভূত এবং একটি গরু ও এক মহিলা অগ্নিদগ্ধ হয়। গ্রামবাসীরা ফায়ার সার্ভিসে খবর দেয়া সহ আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
এছাড়াও একই রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের শোলাগাড়ী গ্রামের মোজাম্মেল হকের পুত্র জয়নাল আবেদীনের বাড়ীর একটি খড়ের গাদায় পূর্ব শত্রুতা জেরে আগুন ধরিয়ে দিলে খড়ের গাদাটি সম্পূর্ণ পুড়ে যায়। এসময় ফায়ার সার্ভিস এবং গ্রামবাসীরা দ্রুত আগুন নিভিয়ে ফেলে।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আব্দুল হামিদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ দুটি অগ্নিকান্ডের ঘটনায় ফায়ার সার্ভিস ও গ্রামবাসীদের তৎপরতায় বড় ধরণের ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ