Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

লামায় জিপচাপায় রোহিঙ্গা নিহত

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৪:৪৭ পিএম

বান্দরবানের লামায় যাত্রীবাহী জিপের চাপায় মো. জোবায়ের (১৯) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। 

আজ শনিবার সকালে লামা-সুয়ালক সড়কের আন্দারীস্থ মজিবরের দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. জোবায়ের কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বশির আলমের ছেলে। তিনি ওই এলাকায় শ্রমিক হিসেবে কাজ করতেন।
প্রত্যেক্ষদর্শীরা জানান, সড়কের উন্নয়ন কাজে বালু পরিষ্কার করছিলেন জোবায়ের। এসময় কেয়াজুপাড়া থেকে লামামুখী একটি জিপ (ঢাকা-ল-৩৪০) তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি।
স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী লোহাগাড়া মা ও শিশু হাসপাতালে ভর্তি করেন। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পদুয়া সরকারি হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।
পরে স্থানীয় জনতা ঘাতক জিপ ও চালককে আটক করে। আটক চালক আবুল হোসেন লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে।
লামার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাসেম আলী বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুরুতর আহত অবস্থায় জোবায়েরকে পদুয়া সরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেয়ার পথেই তার মৃত্যু হয়। তিনি কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

৩০ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ