Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

টেকনো আনছে চার ক্যামেরার মোবাইল ফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৬:৪১ পিএম

মিড রেঞ্জের মোবাইলে চমক নিয়ে আসছে টেকনো। চলতি মাসেই ট্রানশান বাংলাদেশ লিমিটেড দেশের বাজারে তাদের প্রিমিয়াম স্মার্টফোন ব্যান্ড টেকনোর ক্যামন সিরিজের চার ক্যামেরা ও ডিউ-ড্রপ নচ ডিসপ্লের একটি ফোন বাজারে উন্মুক্ত করতে যাচ্ছে। ডিসপ্লের বিবর্তনের এই যুগে টেকনোও তাদের বহরে যুক্ত করতে যাচ্ছে ডিউ-ড্রপ ডিসপ্লে। এছাড়া ক্যামেরায়ও নিয়ে আসছে আমূল বৈচিত্র্য, পিছনে থাকছে কৃত্রিম বুদ্ধিমত্তা স¤পন্ন তিন ক্যামেরা আর সামনে এক ক্যামেরা। সম্প্রতি টেকনো তাদের ফেসবুক পেইজে তেমনি কিছু ইঙ্গিত দিয়ে ছবিসহ পোস্ট দিয়েছে। অবশ্যই ধারাবাহিকভাবে তারা মডেলটির সকল ফিচার উন্মুক্ত করবে। এখনও এর বাজারদরের তেমন কোন আভাস পাওয়া যায়নি। তবে আশা করা যায় প্রতিযোগিতায় টিকে থাকতে তারাও সামঞ্জস্যপূর্ণ দাম নির্ধারণ করবে। মানুষের লাইফস্টাইল এর কথা চিন্তা করে পাওয়ার সেভিং প্রযুক্তিতে এই ফোনে থাকছে ৩৫০০ এমএইস ব্যাটারি।



 

Show all comments
  • Sm imran ১৬ জুলাই, ২০১৯, ৯:১৯ এএম says : 0
    টেকনো আসলেই একটা ভালো মোবাইলফোন,,, আমি টেকনো মোবাইলফোন ব্যবহার করি,,, এতে অনেক সুবিধা আছে,, ব্যাটারিতে অনেক খোন ব্যাকআপ ছারভিস দেয়,,ক্যামেরা টাও অনেক ভালো,,আমার মোবাইলের মডেলটা হলো pop2 pro,, সুধু একটা সমস্যা হলো আমার কাছ থেকে অনেক দাম নিয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনো


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ