Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

আকাশ আম্বানির বিয়েতে বলিউড তারকাদের নাচ, ভাইরাল ভিডিও

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৬:৪৪ পিএম | আপডেট : ৭:৫৮ পিএম, ১৬ মার্চ, ২০১৯

গেল ৯ মার্চ রাতে ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির বিয়ে সম্পন্ন হয়। ধনীর দুলালের বিয়ে উপলক্ষে বেশ কয়েকদিন ধরে চলছে নানা আয়োজন। আর তাতে হাজির হতে দেখা গিয়েছে বলিউডের অসংখ্য তারকাদের। ৯ মার্চ রাতে মুম্বাইয়ের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে শ্লোকা মেহতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আকাশ।

আকাশ-শ্লোকার বিয়েতে বলিউড তারকাদের নাচ অন্তর্জাল দুনিয়ায় ঝড় তুলেছে। বিয়ের পরদিন অর্থাৎ শুক্রবার (১০ মার্চ) রাতে বরপক্ষের আয়োজনে অনুষ্ঠিত হয় ‘বরাত’ শো। এই অনুষ্ঠানে বলিউড বাদশা শাহরুখ খান ও রণবীর কাপুরকে নাচতে দেখা যায় বর আকাশের মা নীতা আম্বানির সঙ্গে। শুধু তাই নয়, বিয়ের পার্টিতে নাচেতে দেখা গিয়েছে বলিউড পারফেক্টশনিস্ট আমির খান ও নির্মাতা করণ জোহরকে। এছাড়া অনুষ্ঠানটিতে বলিউডের সুপারহিট গানগুলো গেয়ে মাতিয়ে তোলেন জনপ্রিয় সংগীত তারকা মিকা সিং।
এরপর শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় বিয়ে পরবর্তি অনুষ্ঠানে সবার আগে হাজির হন আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। আমির পরেছিলেন একটি আইভরি রঙের কুর্তা ও পাজামার সেট। কিরণ পরেছিলেন ভারতীয় পোশাক। জ্যাকি শ্রফ পরেছিলেন ধুতি-কুর্তা, মনীশ মালহোত্রা পৌঁছান শেরওয়ানি পরে। চিত্রনির্মাতা রাজকুমার হিরানি, কম্পোজার বিশাল শেখরও উপস্থিত হয়েছিলেন। এছাড়া শাহরুখ খান হাজির হন স্ত্রী গৌরী খানকে সঙ্গে করে। দুজনই পরেছিলেন সাদা পোশাক। শুধু শাহরুখই নয়, নীতা আম্বানির সঙ্গে নেচে ঝড় তোলেন গৌরীও।
আকাশের এ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাটও। তবে একসঙ্গে এন্ট্রি মারেননি। যদিও আকাশের বিয়ে উপলক্ষে এক সঙ্গে এই প্রেমিক যুগোল উড়ে গিয়েছিলেন সুইচদের দেশ সুইজারল্যান্ডে। তাদের সঙ্গে সুইজারল্যান্ডে দেখা গিয়েছিল শাহরুখ খান, আমির খান, করণ জোহর, অর্জুন কাপুর, মালাইকা অরোরা, সোনম কাপুর সহ অনেককেই।
এছাড়া আকাশের বিয়েতে হাজির হয়েছিলেন বলিউড বিগ-বি অমিতাভ বচ্চন, কারিনা কাপুর খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়াসহ অসংখ্য তারকা। শুধু বলিউড তারকাই নয়, হাজির হয়েছিলেন ক্রীড়াঙ্গনের রথী-মহারথীরাও। শচিন টেন্ডুলকার, জহির খান, হরভজন সিং সহ তাদের স্ত্রীদেরও দেখা মিলেছে বিয়ের অনুষ্ঠানটিতে।
(ভিডিও লিঙ্ক)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২০ এপ্রিল, ২০১৯
১৯ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ