Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রাহকদের হাতে গ্যালাক্সি এস১০ দিলো স্যামসাং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৬:৪৭ পিএম

প্রি-অর্ডার করা ক্রেতাদের হাতে গ্যালাক্সি এস১০ই, এস১০ ও এস১০+ তুলে দিলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। সম্প্রতি বসুন্ধরা সিটি শপিং মলের ওয়েস্টার্ন টেলিকমে আয়োজিত একটি অনুষ্ঠানে প্রি-অর্ডার করা ক্রেতাদের কাছে ফোনগুলো তুলে দেয়া হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন; জেনারেল ম্যানেজার বোমিন কিম এবং হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান। গ্যালাক্সি এস১০ ডিভাইসগুলোর জন্য ৩০০০জনেরও বেশি ক্রেতা প্রি-অর্ডার করেছেন। একই সাথে ১০জন ক্রেতা প্রি-অর্ডারে জিতে নিয়েছেন আরো একটি গ্যালাক্সি এস১০+। বাকি অন্যান্য ক্রেতাদের মধ্যে কেউ ফ্রি গ্যালাক্সি বাড আর কেউ পেয়েছেন সর্বোচ্চ ৮ হাজার টাকা ক্যাশব্যাক।

স্যাংওয়ান ইয়ুন বলেন, প্রি-অর্ডার ক্যাম্পেইন নিয়ে যেমনটি আশা করেছিলাম তার থেকেও অনেক বেশি সফলতা অর্জন করেছি আমরা। পাশাপাশি, ক্যাম্পেইনের এই সফলতার জন্য আমি আমাদের সকল পার্টনারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তাদের ধন্যবাদ জানাচ্ছি। সময়মতো সম্মানিত ক্রেতাদের হাতে প্রি-অর্ডার করা ডিভাইসগুলো তুলে দিতে পেরে আমরা আনন্দিত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ