Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

গাজার একশ’ স্থানে বোমা হামলা

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

জঙ্গিবিমান থেকে তেল আবিবে হামলা চালিয়েছে গাজা। এমন অভিযোগ এনে গাজার প্রায় ১০০ স্থানে বিমান থেকে বোমা হামলা চালিয়েছে ইসরাইল। শুক্রবার রাতে এক টুইটার বার্তায় এ হামলার কথা জানিয়েছে ইসরাইলি বাহিনী। ইসরাইলি বাহিনী দাবি করেছে, গাজা উপত্যকা থেকে তেল আবিবে দুটি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করার পর বোমা হামলা করা হয়েছে। তবে ফিলিস্তিনের প্রতিরোধ সংগঠনগুলো ইসরাইলি দাবি প্রত্যাখ্যান করে বলেছে, গাজা থেকে তেল আবিবে কোনো ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করা হয়নি। তবে স¤প্রতি এমন ভিত্তিহীন দাবি তুলে গাজায় হামলার মাত্রা বাড়িয়েছে ইসরাইল। ২০১৭ সাল থেকে বিমান থেকে বোমা ফেলার প্রবণতা বেড়েছে। ২০০৬ সাল থেকে গাজার ওপর সর্বাত্মক অবরোধ আরোপ করে রেখেছে দখলদার ইসরাইল। আল-জাজিরা।



 

Show all comments
  • Habib Rahman ১৭ মার্চ, ২০১৯, ৯:৪৬ এএম says : 0
    Where is Donald Trump now ? Israel should stop terror attack over innocent Palestine peoples. the world community fail to stopping Israeli aggression in Palestine.. Muslim world should wake up now and resistant Israeli terror attacked.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা হামলা


আরও
আরও পড়ুন