Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

দলের পদ ছাড়লেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন দলের সকল পর্যায়ের পদ থেকে পদত্যাগ করেছেন। গতকাল (শনিবার) দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর তিনি পদত্যাগপত্র দেন। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও দফতরের দায়িত্বে থাকা রুহুল কবির রিজভীর তার পদত্যাগপত্র গ্রহণ করেছেন।
পদত্যাগপত্রে তিনি লিখেছেন, আমি মোহাম্মদ শাহাব উদ্দিন দীর্ঘদিন যাবৎ দলের সহ-অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছি। একই সঙ্গে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার দেয়া সকল দায়িত্বও সঠিকভাবে পালন করেছি। আমাকে এ ধরনের দায়িত্ব দেয়ার জন্য চেয়ারপারসনসহ দলের সকল নেতার প্রতি আমি কৃতজ্ঞ। বর্তমানে শারীরিক ও পারিবারিক কারণে আমার পক্ষে আর এই দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে। এ অবস্থায় আমাকে দলের সকল পর্যায়ের পদ থেকে অব্যাহতি দেয়ার জন্য অনুরোধ করছি। শনিবার থেকেই তিনি সকল পর্যায়ের পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি কার্যকর করার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন