Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পার্টনার কনফারেন্স

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ পবাংলাদেশের ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পার্টনার কনফারেন্স-২০১৬ গত ১৭ মে রাজধানীর উত্তরা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।  উক্ত কনফারেন্সে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক তাহমিনা বিনতে মোস্তফা, নির্বাহী পরিচালক (মার্কেটিং) আসিফ ইকবাল, সিনিয়র জিএম এন্ড হেড অব একাউন্টস মুজিবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
নব অর্জনের যাত্রায় স্বতঃস্ফূর্ত সহযোগিতায় শীর্ষক পার্টনার কনফারেন্সের মূল প্রতিপাদ্য ছিল ব্যবসায়িক প্রবৃদ্ধির কর্মকৌশল নির্ধারণ এবং আসন্ন রমজানে ভোক্তাদের মাঝে নিত্যপ্রয়োজনীয় ফ্রেশ, নাম্বার ওয়ান ও পিউর ব্র্যান্ডের পণ্যের নিরবিচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা। নীতি নির্ধারণী বক্তব্যে নির্বাহী পরিচালক (মার্কেটিং) জনাব আসিফ ইকবাল বলেন, কোম্পানী, ডিলার, রিটেইলার সহ সবার সম্মিলিত প্রচেষ্টায় ফ্রেশ, নাম্বার ওয়ান ও পিউর ব্র্যান্ডের পণ্য সমূহ আজ দেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড। আসন্ন রমজানে এ জনপ্রিয় পণ্যগুলো ভোক্তারা যেন হাতের নাগালে পায় সে ব্যাপারে প্রয়োজনীয় প্রস্তুতি এবং দোকানে পণ্যের নিরবিচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করার কৌশলগুলো আলোচনা করেন। বিগত বছরগুলোর ন্যায় এ বছরও ব্যবসায়িক প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখার জন্য তিনি সম্মানিত পরিবেশকদের ধন্যবাদ জানান ও প্রবৃদ্ধির এ ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্যে নতুন প্রচেষ্টা ও নতুন কর্মকৌশলের ব্যাপারে আলোকপাত করেন।
মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর মাননীয়া পরিচালক তাহমিনা মোস্তফা অনুষ্ঠানে আগত পরিবেশকদের ধন্যবাদ জানিয়ে বলেন, সব স্টেকহোল্ডারদের সন্বয়ে মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ আসলে একটি বিশাল পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ