Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

অটোরিকশা চালকের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

নিখোঁজের একদিন পর গতকাল শনিবার সকালে মোস্তাকিন (৪০) নামে এক অটোরিক্সা চালকের লাশ নগরীর বাজে কাজলা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। মোস্তাকিন এলাকার মোস্তফা আলীর ছেলে। পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।
নিহত মোস্তাকিনের ভাই নান্টু জানান, বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে জাহিদুলের গ্যারেজ থেকে অটোরিক্সা নিয়ে চালাতেন মোস্তাকিন। অটোরিক্সা জমার টাকা বাকি পড়ায় গত বুধবার রাতে গ্যারেজে তাকে আটকে রেখে মারপিট করা হয়।
বৃহস্পতিবার রাতের মধ্যে বাকি টাকা পরিশোধ করার কথা ছিল মোস্তাকিনের। ওই রাতে বাড়ি থেকে গ্যারেজে টাকা দিতে হবে বলে স্ত্রীর কাছ থেকে ১৫০ টাকা নিয়ে যান। এরপর আর বাড়ি ফিরেননি। গতকাল সকালে বাড়ির সামনের একটি গলিতে তার লাশ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা।
মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বৃহস্পতিবার রাত থেকে মোস্তাকিন নিখোঁজ ছিলেন। গতকাল সকালে স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ