Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

রামপালে নির্মানাধীন তাপ বিদ্যুৎ কেন্দ্রে দুই শ্রমিক নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ১২:১৭ পিএম

বাগেরহাটের রামপালে নির্মানাধীন কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রে ক্রেনদিয়ে রড় উপরে তোলার সময় চাপা পড়ে দুজন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। রবিবার দুপুরে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার কালী নগর গ্রামের আনসার আলীর পুত্র,নাসির হোসেন (২৭) এবং রামপাল উপজেলার আদাঘাট গ্রামের ফজলুর রহমানের পুত্র মো.আসাদুর রহমান (৩২)।

খুলনার সোনাডাঙ্গা থানার এস আই আফসার আলী বলেন, ‘রামপালে ১৩২০ মেগাওয়াট নির্মানাধীন কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের একটি ক্রেনদিয়ে রড় উপরে তোলার সময় হঠাৎ করে ছিড়ে নির্মান শ্রমিকের গায়ের ওপর পড়ে যায়।স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খুলনা মেড়িকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাসির হোসেন,মো.আসাদুর রহমান নামের দুজন শ্রমিককে মৃত ঘোষনা করে। হতাহতদের প্রত্যেককে পরিবারকে কর্তৃপক্ষ যথাযথ ক্ষতিপুরণ দেবে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ