Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মোড়েলগঞ্জে চুরি যাওয়া শিশু ফিরল লাশ হয়ে

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ২:২৯ পিএম

সাতদিনের শ্বাসরুদ্ধকর পরিস্থিতির পর অবশেষে লাশ হয়ে মায়ের কোলে ফিরেছে আড়াই মাস বয়সী আব্দুল্লাহ।
গত ১১ মার্চ ফজরের সময় বাগেরহাটের মোড়েলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কোল থেকে চুরি করে নেওয়া হয় শিশুটিকে। এরপর চাওয়া হয় ১০ লাখ টাকা মুক্তিপণ। এ সাতদিন কোনোভাবেই মনকে বোঝাতে পারছিলেন না শিশুটির বাবা সোহাগ হাওলাদার ও মা রেশমা আক্তার। ছেলেকে ফিরে পেতে চেষ্টা চালিয়ে গেছেন।
অবশেষে আজ রোববার দুপুর ১২টার দিকে মোরেলগঞ্জ উপজেলার বিশারিঘাটা এলাকার আব্দুর রহমান শিকারীর ঘেরের টয়েলেটের স্লাবের ভেতর থেকে তাদের ছেলের লাশ উদ্ধার করে পুলিশ।
এর আগে গতকাল শনিবার রাজধানীর সায়েদাবাদ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর একটি টিম শিশু চুরির মূলহোতা হৃদয় চাপরাশিকে আটক করে। হৃদয় মোরেলগঞ্জ উপজেলার নিশান বাড়িয়া এলাকার মোয়াজ্জেম চাপরাশির ছেলে। তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে শিশুটির লাশ উদ্ধার করা হয়।
উদ্ধার অভিযানে মোরেলগঞ্জ সাকের্লের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন, থানার ওসি কেএম আজিজুল ইসলাম ও বাগেরহাট জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি মো. রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন।
আব্দুল্লাহর বাবা সোহাগ হাওলাদার বলেন, আমার মতো আর কেউ যেন এমন পুত্রহারা না হয়।
এদিকে নিজের সন্তানের লাশ উদ্ধারের খবর শোনার পর থেকে অচেতন অবস্থায় রয়েছে আব্দুল্লাহর মা রেশমা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন