Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে ইউপি চেয়ারম্যানসহ দুইজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ২:৩১ পিএম

পাবনার চাটমোহরে এক ইউপি চেয়ারম্যান ও তার সঙ্গীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের এই চেয়ারম্যানের নাম কামরুজ্জামান খোকন (৪৮) । তিনি ওই ইউনিয়নের আওয়ামী লীগেরও সভাপতি। তার সঙ্গে আহত ব্যাক্তির নাম সাখাওয়াত হোসেন সাখাত (৩৬) ।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। তবে কারা, কি কারণে তাদের কুপিয়েছে তাৎক্ষনিকভাবে সে বিষয়ে কিছু জানা যায়নি।
চাটমোহর উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত দুইজন স্থানীয় সাংবাদিকদের জানান, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে নিমাইচড়া থেকে মোটরসাইকেলযোগে তারা ফিরছিলেন। পথিমধ্যে রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে পৌঁছালে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাথাড়ি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।
এ সময় স্থানীয়রা দেখতে পায়। তাদের সহায়তায় আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।
খবর পেয়ে আহত দুইজনকে দেখতে হাসপাতালে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, অতিরিক্ত পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) ফজল-ই-খুদা পলাশ, চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার রুহুল আমিন।
এ বিষয়ে চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সবিজুর রহমান জানান, তাদের দুইজনের মাথা, মুখ, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহীতে পাঠানো হয়েছে।
চাটমোহর থানার ওসি শেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে হাসপাতালে আহতদের সাথে কথা বলেছি। সেইসাথে তাৎক্ষনিকভাবে হামলাকারী দুর্বৃত্তদের ধরতে অভিযানে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ