Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৯, ৩:২৫ পিএম

ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার সকাল ১১ টায় পঞ্চগড় থেকে সান্তাহারগামী এইট ডাউন মেইল ট্রেনের নীচে ঠাকুরগাঁও রোড রেলক্রসিং এর কাছে চামড়াপট্টিতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী, রেল কর্তৃপক্ষ ও পুলিশের ভাষ্যমতে, একজন উষ্কখুষ্ক বড় চুলের একজন অপরিচিত ব্যাক্তি ট্রেন আসার আগে স্টেশন থেকে রেললাইন ধরে চামড়াপট্টির সামনে অপেক্ষা করতে থাকে। সকাল ১১ টার দিকে ট্রেন আসলে সে সাইড থেকে দৌড়ে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে। তার মাথার উপর দিয়ে ট্রেন চলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লাশ উদ্ধার ও ঘটনা তদন্তের দায়িত্ব রেল পুলিেেশর । ঠাকুরগাঁও রোড রেলস্টেশন মাস্টার আখতার হোসেন জানান, দিনাজপুর থেকে রেল পুলিশ ঘটনার প্রেক্ষিতে আসবেন। নিহত ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি বলে তিনি উল্লেখ কেেরন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ