Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিউজিল্যান্ডের মসজিদে গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

 নিউজিল্যান্ডের দুটি মসজিদে পবিত্র জুমার নামাজরত মুসল্লিদের ওপর ভয়াবহ সন্ত্রাসী হামলার প্রতিবাদে গতকাল রোববার নগরীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সুপ্রিম পার্টি ও আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাÐারীয়ার যৌথ উদ্যোগে নগরীর জামালখান প্রেসক্লাব চত্বরে মানববন্ধনে বক্তারা বলেন, সারা বিশ্বে মুসলমানরা নিপীড়িত ও নির্যাতিত।
মুসলমানদের বিরুদ্ধে অপপ্রচার করে একটি গোষ্ঠি পরিকল্পিতভাবে মুসলিমদের নিরাপত্তাহীন করে তুলছে। অথচ বিশ্বব্যাপী মুসলমানরা সবচেয়ে বেশি হত্যা ও নির্যাতনের শিকার।
তারা অবিলম্বে হামলাকারীদের কঠোর শাস্তি দাবি করেন। মোহাম্মদ ইকবাল রিসালপুরীর সভাপতিত্বে মানববন্ধনে সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাÐারী ট্রাস্টের মহাসচিব অ্যাডভোকেট কাজী মহসীন চৌধুরী, সাবেক জেলা পিপি আবুল হাসেম, সৈয়দ কামাল উদ্দিন, কবীর চৌধুরী, শাহ মোহাম্মদ ইব্রাহিম মিয়া, বোরহান উদ্দিন, জসিম উদ্দিন ভূঁইয়া, কাজী মোহাম্মদ শহীদুল্লাহ, মোজাহের আলম প্রমুখ বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ