Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে কাজ করছে আ.লীগ : হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী আন্তর্জাতিক পরিমন্ডলে বৃহৎ পরিসরে উদযাপন করতে ইতোমধ্যে কাজ শুরু করেছে আওয়ামী লীগ।
তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী জাতীয় পর্যায় থেকে আন্তর্জাতিক পরিমন্ডলে বৃহৎ পরিসরে উদযাপন করতে চাই। এজন্য পৃথিবীর বড় বড় কবি-সাহিত্যিকদের বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে হাজির করতে আওয়ামী লীগ ইতোমধ্যে কাজ শুরু করেছে।
গতকাল সকালে বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।
হানিফ বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন স্বত্তা। তাই বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধু মানে স্বাধীনতা। জাতির পিতা যে স্বপ্ন নিয়ে দেশকে স্বাধীন করেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাবো। এটাই বঙ্গবন্ধুর শততম জন্মদিনে আমাদের অঙ্গীকার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ