Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

পুনরায় ডাকসু নির্বাচনের দাবিতে ফের উত্তাল ঢাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১:০৭ পিএম
পুনরায় ডাকসু নির্বাচনের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাজু ভাস্কর্যের সামনে সামনে আজ পৌনে ১২টার দিকে মিছিল বের করে ৫ প্যানেল। ‘প্রহসনের নির্বাচন মানি না মানবো না, জ্বলছে রে জ্বলছে রক্তে আগুন জ্বলছে। এক দুই তিন চার, দালাল ভিসি গদি ছাড়, ভোট ডাকাতির বিরুদ্ধে গড়ে তুলি আন্দোলন, অবিলম্বে নির্বাচন দিতে হবে দিয়ে দাও’ ইত্যাদি স্লোগানে মিছিলটি এগোতে থাকে।
 
রোকেয়া হল, কলা ভবন, ঢাবি লাইব্রেরি, মধুর ক্যান্টিন, ডাকসু ঘুরে মোহসীন হল হয়ে ভিসির বাসভবনের সামনে থেকে মিছিলটি ভিসির কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল শেষে সেখানেই অবস্থান নেন আন্দোলনকারীরা।
 
এদিকে সকাল থেকেই ডাকসুর পুনঃনির্বাচনের দাবিতে ভিসির কার্যালয়ে অবস্থান নিতে রাজু ভাস্কর্যের সামনে জমায়েত হয় ৫ প্যানেলের প্রার্থী ও শিক্ষার্থীরা। তবে বেলা সাড়ে ১২টা পর্যন্ত বিক্ষোভ কর্মসূচিতে হাজির হননি ডাকসুর নবনির্বাচিত ভিপি নূরুল হক নূর।
 
এর আগে রোববার ডাকসু ও হল সংসদ নির্বাচন বর্জন করে পুনঃনির্বাচনের দাবিতে আবারো ৫টি প্যানেল একসঙ্গে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়। রোববার সন্ধ্যায় মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ৫ প্যানেলের পক্ষ থেকে নিজেদের অবস্থান স্পষ্ট করেন স্বতন্ত্র জোট প্যানেলের ভিপি প্রার্থী অরণী সেমন্তি খান।


 

Show all comments
  • ১৮ মার্চ, ২০১৯, ১:৪৫ পিএম says : 0
    Actually , new VP Nur dor kosha koshi koray rate baraccay .Shorkar opakkha berodhira bashi dak uthaicay.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকসু নির্বাচন

১২ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ