Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

মৌলভীবাজারে সাত উপজেলায় সকাল থেকে ভোট গ্রহন শুরু : ভোটারের উপস্থিতি কম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১:১৬ পিএম

সকাল থেকে মৌলভীবাজার জেলার ৭টি উপজেলায় ভোটগ্রহন শুরু হয়েছে। জেলায় চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৩৫ এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ২৮ জন সহ মোট ৮৩ জন প্রতিদন্ধিতায় রয়েছেন।
মৌলভীবাজার পৌর এলাকার কয়েকটি কেন্দ্র পরিদর্শনে দেখা যায় কেন্দ্রগুলো একেবারে ফাঁকা। কেন্দ্রেগুলো হচ্ছে হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়, গোবিন্দশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মৌলভীবাজার টাউন কামিল মাদ্রাসা, কাশিনাথ আলাউদ্দিন স্কুল এন্ড কলেজ, বাজার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়, বড়কাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ ছাড়াও জেলার বিভিন্ন উপজেলার ভোট কেন্দ্র গুলোতেও ভোটারের উপস্থিতি একেবারে কম বলে জানা গেছে। সকাল ১১ টা পর্যন্ত প্রতিটি কেন্দ্র গুড়ে দেখা যায় ৩০-৫০টি ভোট পড়েছে। তবে কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি না থাকলেও আইন শৃংখলা বাহিনী ও নির্বাচন সংক্রান্তদের উপস্থিতি পরিলক্ষিত ছিল।
মৌলভীবাজার সদর উপজেলা, জুড়ী ও বড়লেখার রির্টানিং অফিসারের দ্বায়িত্ব পালন করছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুর রহমান।
অপর দিকে শ্রীমঙ্গল, কমলগঞ্জ ও কুলাউড়ার রির্টানিং অফিসারের দ্বায়িত্বে রয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক।
পুলিশ, আনসার, বিজিবি ও র‌্যাব মাঠে মোতায়েন করা হয়েছে। তারমধ্যে ২ হাজার পুলিশ, ৬ হাজার আনসার, ১৮ প্লাটুন বিজিবি মাঠে কাজ করছে। স্টাইকিং ফোর্স হিসেবে আইন শৃংখলা বাহিনীর টহল দিচ্ছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ