Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

বগুড়ায় উপজেলা নির্বাচনে কোথাও ২ ঘন্টায় ১০ ভোট কোথাও সাড়ে ৩ ঘন্টায় ৩৮ ভোট

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ১:৪৮ পিএম

বগুড়ায় চলমান উপজেলা নির্বাচনে কোথাও ২ঘন্টায় ১০ ভোট কোথাও সাড়ে ৩ ঘন্টায় ভোট পড়েছে ৩৮টি । বিভিন্ন কেন্দ্র ঘুরে এই তথ্য পাওয়া গেছে ।

সকাল ১০টায় বগুড়া পৌর এলাকার পিটিআই পরীক্ষন কেন্দ্রে সকাল ১০টা পর্যন্ত ভোট পড়েছে মাত্র ১০টা । এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আশরাফুল ইসলাম জানান, এই কেন্দ্রের ভোট সংখ্যা ১৯৮২।
পিটিআই ট্রেনিং ইনস্টিটিউট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা জহুরুল ইসলাম বলেন , ১১টায় তার কেন্দ্রে ভোট পড়েছে ৫৮টি । আর এই কেন্দ্রে মোট বোটার সংখ্যা ২৬৪৮।
অপরদিকে বগুড়া জিলা স্কুল কেন্দ্রে বেলা সাড়ে ১১ টা পর্যন্ত ভোট পড়েছে ৩৮টি। এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল হোসেন জানান, এখানে মোট ভোটার সংখ্যা ১৯৭৫ ।
এদিকে শাজাহানপুর উপজেলার মাঝিড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আমিরুল ইসলাম জানান , তার কেন্দ্রের ৩৬০৮ জন ভোটের মধ্যে প্রথম ১ঘন্টায় ভোট দিয়েছেন ২৫জন।



 

Show all comments
  • hasir khurak ১৮ মার্চ, ২০১৯, ৩:৫৭ পিএম says : 0
    HASINA SHEIK AJ UPJELA ELCTION BUT PUBLICE IS NOT ATTENDANT FOR VOTE .CAN I ASK WHY NOT ATTENDANT VOTER IN CENTER.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ