Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

দুপুর পর্যন্ত ভোট পড়েনি একটিও!

মৌলভীবাজা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৯, ২:৩০ পিএম
মৌলভীবাজার পৌর শহরের কাশিনাথ আলাউদ্দিন স্কুল অ্যান্ড কলেজকেন্দ্রে সোমবার দুপুর ১২টা পর্যন্ত ৯টি বুথের মধ্যে দুটি বুথে ১টিও ভোট পড়েনি।
এমনটি জানিয়েছেন কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার নীলাদ্রি শেখর দাস।
তিনি বলেন, ভোটারদের অপেক্ষায় আছেন বুথের দায়িত্বে থাকা পোলিং অফিসাররা। তবে ওই সেন্টারের ৯টি বুথে ২ হাজার ৯৯৭ ভোটারের মধ্যে ২২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ওই কেন্দ্রের ৩নং ও ৯নং বুথে ১টিও ভোট পড়েনি।
 
শহরের পিটিআইসংলগ্ন পরীক্ষণ বিদ্যালয়কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার মো. মাজহারুল মজিদ জানান, তিন হাজার ৩৯০ ভোটের মধ্যে ৬২ ভোট পড়েছে।

 



 

Show all comments
  • Mohammad Mansur Ahmed ১৮ মার্চ, ২০১৯, ৩:৪৫ পিএম says : 0
    লজ্জা বাংলাদেশের গনতন্ত্রের জন্যে। একদলীয় বাকশাল কায়েমের জন্যে। জনগনের চাহিদা খালেদা জিয়ার মুক্তি গনতন্ত্র উদ্ধারে আপোষহীন যুক্তি। এদেশের মাটিতে গনতন্ত্র আসবে। খালেদা জিয়ার মুক্তিতে জনগন খুশিতে গনতন্র উদ্ধারে জীবন দিবে বিলিয়ে, বাক মুক্তির অধিকার- অবদান শহীদ জিয়ার।
    Total Reply(1) Reply
    • abdullah al mamun ১৮ মার্চ, ২০১৯, ৪:০২ পিএম says : 0
      Nirobotai hok protibader vasha....
  • Mohammad Mansur Ahmed ১৮ মার্চ, ২০১৯, ৩:৪৬ পিএম says : 0
    গনতন্ত্র একটি দ্বিচক্রযানের মত।যার একটি বি এন পি ।বি এন পি ছাড়া এদেশে গনতন্ত্রের ভবিষ্যত অন্ধকার। এটাই তার বাস্তব চিত্র প্রতীয়মান।
    Total Reply(0) Reply
  • MAHMUD ১৮ মার্চ, ২০১৯, ৫:৫০ পিএম says : 0
    Now who will say, maximum vote cast and election completed by fair without voter. "VOTER DER KE DAKIA ANA ELECTION COMMISSINER KAJ NOY" that is hundred percent correct, that is not function of EC. But in life have not seen this type of condition. People of BANGLADESH know why this condition but taciturn. Taciturn is the one types of "PROTIBAD".
    Total Reply(0) Reply
  • Atik ১৯ মার্চ, ২০১৯, ১২:১০ পিএম says : 0
    Police vote die dai a jonno vote kenre voter nai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন